Breaking News
Home / কমলগঞ্জ / কমলগঞ্জে সাংবাদিক সমিতির উদ্যোগে ৬০ পরিবারকে খাদ্য ও ইফতার সামগ্রী প্রদান

কমলগঞ্জে সাংবাদিক সমিতির উদ্যোগে ৬০ পরিবারকে খাদ্য ও ইফতার সামগ্রী প্রদান

রিপন মিয়া, কমলগঞ্জ সংবাদদাতা।।
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারী নির্দেশনায় সকল কার্যক্রম বন্ধ হয়ে পড়ায় চরম দুর্ভোগে পড়েছেন নিন্ম মধ্যবিত্ত ও হতদরিদ্র লোকজন। তাদের এই দু:সময়ে সরকারী, বেসরকারী, স্থানীয় জনপ্রতিনিধিদের মতো বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের ত্রাণ তহবিল থেকে ৬০টি পরিবারের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সোমবার দুপুরে সমিতির শমশেরনগরস্থ কার্যালয় থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি নূরুল মোহাইমীন মিল্টনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসান মারুফের সঞ্চালনায় ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওসি (তদন্ত) অরুপ কুমার চৌধুরী, কমলগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক জয়নাল আবেদীন, সাংবাদিক জয়নাল আবেদীন। বিতরণকৃত খাদ্য সহায়তার মধ্যে ৫ কেজি চাল, ১ কেজি আলু, আধা লিটার সোয়াবিন, আধা কেজি পেঁয়াজ, আধা কেজি চানা, আধা কেজি চিনি, ১ প্যাকেট সেমাই, আধা কেজি মুড়ি। উপজেলার নিন্ম মধ্যবিত্ত ও অসহায় ৬০ টি পরিবারের মধ্যে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
কমলগঞ্জ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক কামরুল হাসান বলেন, আমাদের গঠিত ত্রাণ তহবিলে দেশ-বিদেশের বিভিন্ন ব্যক্তিদের সহায়তা নিয়ে ৬০টি পরিবারের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে প্রচেষ্টার উদ্যোগে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বেসরকারী উন্নয়ন ...