Breaking News
Home / কমলগঞ্জ / # কমলগঞ্জে সাড়ে ৪ হাজার মানুষের মাঝে দূর্যোগ মন্ত্রণালয়ের ত্রাণ বিতরণ #

# কমলগঞ্জে সাড়ে ৪ হাজার মানুষের মাঝে দূর্যোগ মন্ত্রণালয়ের ত্রাণ বিতরণ #


জিতেন্দ্র পাল জিতু,কমলগঞ্জ(মৌলভীবাজার) প্রতিনিধি :
সাম্প্রতিক বন্যায় কমলগঞ্জের একটি পৌরসভা ও নয়টি ইউনিয়নের দুর্গত এলাকা পরিদর্শণ কালে সাড়ে ৪ হাজার দুর্গত মানুষের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ।
১৯ জুন মঙ্গলবার সকাল ১১টা থেকে অতিরিক্ত সচিব মোঃ ফয়জুর রহমান কমলগঞ্জের নি¤œাঞ্চল পতনউষার ইউনিয়ন পরিদর্শণ করে আহমদনগর মাদ্রাসায় আশ্রয় নেয়া সাড়ে ৭’শ মানুষের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করেন। পরে ১নং রহিমপুর ইউনিয়নে ও কমলগঞ্জ পৌরসভায় বানভাসি ৫০০ মানুষের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের একজন যুগ্ম সচিব জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোসাদ্দেক আহমদ(মানিক), ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা মোক্তাদির হোসেন পিপিএম, পৌরসভার মেয়র মো: জুয়েল আহমদ, বিআরডিবির চেয়ারম্যান ইমতিয়াজ আহমদ(বুলবুল) ও উপজেলা প্রকল্প কর্মকর্তা মো: আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক বলেন, মঙ্গলবার এক সাথে একটি পৌরসভা ও ৯টি ইউনিয়নে মোট সাড়ে ৪ হাজার দুর্গত মানুষের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। আজ বুধবার আরও প্রায় ৬ হাজার মানুষের মাঝে ত্রানের চাল বিতরণ করা হবে। এর আগে গত ২ দিন ধরে মৌলভীবাজার-৪ আসনের সাংসদ উপাধ্যক্ষ ড: এম এ শহীদ,কমলগঞ্জ উপজেলা পরিষদের পক্ষে ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, জেলা পরিষদ সদস্য মোঃ হেলাল উদ্দিন, বিভিন্ন ইউপি চেয়ারম্যান, কমলগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে পুরো উপজেলায় বানবাসী মানুষজনের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে।
তাছাড়া ত্রাণ ও দুযোর্গ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ফয়জুর রহমান এ প্রতিনিধিকে বলেন, মানুষজন স্বাভাবিক অবস্থায় ফিরে না যাওয়া পর্যন্ত ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জ সদর ইউনিয়ন নির্বাচনে তরুণ সমাজ সেবক শেখ সাজেদুল হক সাজু সদস্য পদপ্রার্থী

আহমেদ পায়েলঃ- মৌলভীবাজার প্রতিনিধিঃ আসন্ন কমলগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডে সদস্য পদে তরুন ...