Breaking News
Home / অপরাধ / কমলগঞ্জে হিন্দু সেজে ইসকন মন্দিরে ঢুকে চুরি করতে গিয়ে ধরা পড়েছে ১ প্রতারক

কমলগঞ্জে হিন্দু সেজে ইসকন মন্দিরে ঢুকে চুরি করতে গিয়ে ধরা পড়েছে ১ প্রতারক

কমলগঞ্জ প্রতিনিধি :

হিন্দু সেজে মন্দিরে ঢুকে চুরি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে । মোঃ রবিউল (৩৮) নামে ১ প্রতারক। এলাকাবাসী তাকে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে গত ৬ জুলাই মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পাত্রখোলা এলাকার ইসকন নামহট্ট মন্দিরে।

আটককৃত রবিউলের পিতার নাম আব্দুল মতিন। তার গ্রামের বাড়ী চাঁদপুর জেলার কচুঁয়া উপজেলার প্রশন্নকান্দি ফতেপুর এলাকায়।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল সে একজন অভ্যুক্ত হিন্দু ভক্তের পরিচয়ে পাত্রখোলা ইসকন নাম হট্ট মন্দিরে প্রবেশ করে ।সেখানে প্রসাদ গ্রহণ করে। পরে মন্দিরের সেবাইতের কাছে জানায় যে, সে তার পিতৃপুরুষের নামে একটি বৈষ্ণব সেবা প্রদান করতে চায়। মন্দির কর্তৃপক্ষ সরল বিশ্বাসে সব আয়োজনও করেন। আয়োজনের একপর্যায়ে শাস্ত্রীয় ক্রিয়া কর্মের প্রাক্কালে তার জন্য তার নাম ও গোত্র পরিচয় চাইলে সে তা দিতে না পারায় এবং এ বিষয়ে তার অসংলগ্ন কথা বার্তায় মন্দিরের পূজারীর সন্দেহ হলে তিনি তাকে মন্দিরে বসিয়ে রেখে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ও এলাকাবাসীকে বিষয়টি অবগত করেন।  সূচতর রবিউল বিষয়টি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রচেষ্টা কালে এলাকাবাসীর হাতে ধরা পড়ে। এলাকাবাসী তাকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।  এঘটনায় পাত্রখোলা মন্দিরের সেবাইত গণেশ পাত্র বাদী কমলগঞ্জ থানায় একটি  লিখিত অভিযোগ দাখিল করেছেন।

উল্লেখ্য যে, গত ২দিন পূর্বে একই কায়দায় কমলগঞ্জ উপজেলা সদরস্থ ভানুগাছ ইসকন মন্দিরে ভক্ত বেশে প্রবেশ করে রাত্রি যাপন শেষে মন্দির অধ্যক্ষের মোবাইল ফোন ও নগদ ১৮ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, সে একজন চিহ্নিত অপরাধী তার বিরুদ্ধে কচুঁয়া থানাসহ দেশের বিভিন্ন নারী নির্যাতন,প্রতারণা সহ বিভিন্ন বিষয়ে একধিক মালা রয়েছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে পরোয়ানাভুক্ত তিন আসামি গ্রেপ্তার-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধি॥ মৌলভীবাজারের কমলগঞ্জে সিআর এবং নারী ও শিশু ট্রাইব্যুনাল মামলার পরোয়ানাভুক্ত তিন পলাতক আসামিকে ...