Breaking News
Home / কবিতা / কমলগঞ্জে ১০০ পরিবারের মধ্যে ত্রাণ দিলো আইডিএলসি এবং সিএসআর উইন্ডো বাংলাদেশ

কমলগঞ্জে ১০০ পরিবারের মধ্যে ত্রাণ দিলো আইডিএলসি এবং সিএসআর উইন্ডো বাংলাদেশ

প্রতিবেদক- মোঃ ফখরুল ইসলাম॥

করোনা পরিস্থিতি মোকাবেলা করতে দেশের আট জেলায় খাদ্য উপহার পৌছে দিচ্ছে দেশের স্বনামধন্য আর্থিক প্রতিষ্ঠান আইডিএলসি ফাইন্যান্স লিমিটেড এবং স্বেচ্ছাসেবী সংগঠন সিএসআর উইন্ডো বাংলাদেশ।
১৮ এপ্রিল ২০২০ ইং রোজ শনিবার মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার ৬নং আলীনগর ইউনিয়নের যোগীবিল গ্রামের ১০০ পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, আলু,লবন, পেঁয়াজ, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য দ্রব্যাদি পৌছে দিয়েছে সিএসআর উইন্ডো বাংলাদেশ-এর সিলেটের কাইন্ডনেস অ্যাম্বাসেডর ফরিদ মিয়া এবং তার স্বেচ্ছাসেবক দল।

এই প্রসঙ্গে সংগঠনটির সমন্বয়কারী আহসান রনি একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বলেন, “করোনারে বিরূদ্ধে যে যুদ্ধ ঘোষণা করা হয়েছে, তাতে আমরা জয়ী হতে চাই। আমরা এর আগে সারা দেশের প্রায় ৮০ লক্ষ মানুষের মাঝে সচেতনতার বার্তা পৌছে দিয়েছি। সামাজিক দূরত্ব সৃষ্টিতে ঝুঁকিপূর্ণ স্থানগুলোতে ৩ ফিট দূরত্বে জীবানুনাশক স্প্রে ও দাঁগ এঁকে দিয়েছি। তারপর ১২টি জেলার প্রায় ১৩০০ পরিবারের মধ্যে খাদ্য উপহার পৌছে দিয়েছি।

আমাদের সামনে আরও সামাজিক কর্মকান্ড পরিচালনা করার ইচ্ছা আছে । আসলে আমরা সকল মানুষের সাথেই সম্পর্ক স্থাপন করতে চাই”।

আইডিএলসির সহযোগিতায় সম্পর্ক শিরোনামে মানুষের মাঝে খাদ্য উপহার পৌছানোর প্রকল্পটির দুইটি ধাপ শেষ হয়েছে। এবার তৃতীয় ধাপে আটটি জেলার অসহায় মানুষ বেশ উপকৃত হবে বলে মনে করছেন সংগঠনটির স্বেচ্ছাসেবীরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং করায় যুবকের কারাদন্ড-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা রিপোর্ট ॥ কমলগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং করার দায়ে নির্মল চন্দ্র সম্ভ (২৫) নামে ...