Breaking News
Home / অপরাধ / কমলগঞ্জে ৭৬০ পিস ইয়াবাসহ র‍্যাবের হাতে একজন আটক

কমলগঞ্জে ৭৬০ পিস ইয়াবাসহ র‍্যাবের হাতে একজন আটক

রাফি আহমেদ রিপন, কমলগঞ্জ ।।

মৌলভীবাজারের কমলগঞ্জে অভিযান চালিয়ে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা ৭৬০ পিস ইয়াবাসহ এ, এম, শফি (২৫) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে।

গত বৃহস্পতিবার (১৪ মে) দুপুর পৌনে ১টায় শমশেরনগরস্থ ডানকান ব্রাদার্স চা বাগানের ৫ নং গেইটের সামনে থেকে ৭৬০ পিস ইয়াবা, ১টি মোবাইলসহ ১ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। বৃহস্পতিবার রাত ১০টায় আটক ইয়াবা ব্যবসায়ীকে মাদক নিয়ন্ত্রণ আইনে র‌্যাব বাদী হয়ে মামলা দিয়ে কমলগঞ্জ থানায় সোপর্দ করেছেন।

র‌্যাব-৯, সিলেট এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর আহমেদ নোমান জাকি ও এএসপি মো. আব্দুল খালেক এর নেতৃত্বে কমলগঞ্জ থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও আসামি গ্রেপ্তার অভিযান পরিচালনা করে। অভিযানে কমলগঞ্জ উপজেলার শমশেরনগরস্থ ডানকান ব্রাদার্স চা বাগানের ৫ নং গেইটের সামনে থেকে ৭৬০ পিস ইয়াবা, ১টি মোবাইলসহ ১ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেপ্তারকৃত আসামি শমশেরনগর ইউনিয়নের সিংরাউলী গ্রামের আব্দুস শহীদের ছেলে এম এ শফি (২৫)। উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামিকে বৃহস্পতিবার রাতেই কমলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ইয়াবাসহ একজনকে র‍্যাবের পক্ষে মামলা দিয়ে থানায় সোপর্দ করার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এ মামলায় আটক শফিকে গ্রেপ্তার দেখানো হয়। মামলায় ৭৬০ পিছ ইয়াবার মূল্য দেখানো হয়েছে ৩ লাখ ৪ হাজার টাকা। শুক্রবার সকালেই আটক ইয়াবা ব্যবসায়ীকে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৭ দিন অবস্থান, অভিযুক্ত আটক-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধি ॥ কমলগঞ্জের শমশেরনগরের দীর্ঘদিন প্রেম করে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে প্রেমিকা (১৯)। সে বিয়ের দাবি ...