Breaking News
Home / কমলগঞ্জ / করোনা সমস্যায় খোলা আকাশের নীচে বিতরণ হলো ভাতাভোগীর ভাতা

করোনা সমস্যায় খোলা আকাশের নীচে বিতরণ হলো ভাতাভোগীর ভাতা

রিপন মিয়া, কমলগঞ্জ সংবাদদাতা ।।
মৌলভীবাজারের কমলগঞ্জে করোনা প্রভাবে সামাজিক দূরত্ব বজায় রাখতে সোনালী ব্যাংক শমশেরনগর শাখা আজ বুধবার (৬ মে) সকাল ১০টা থেকে স্থানীয় চা বাগান মাঠে প্রদান করলো ভাতাভোগীদের ভাতা। প্রথম দিকে বৃষ্টি কিছুটা বাঁধ সাধলেও
বৃষ্টি থামার পর ভাতাভোগীরা সামাজিক দূরত্ব বজায় রেখে  বৃষ্টির পানির মধ্যে লাইনে দাঁড়িয়ে ভাতাভোগীদের অস্থায়ীভাবে তৈরী কাউন্টার থেকে ভাতা গ্রহন করতে দেখা গেছে। এ সময় সহস্রাধিক ভাতাভোগেীদের সামাল দিতে শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা দায়িত্ব পালন করেন।
সোনালী ব্যাংক শমশেরনগর শাখার ব্যবস্থাপক রিপন মজুমদার বলেন, সম্প্রতি দুই জনের করোনা সনাক্ত হওয়ার কারনে সোনালী ব্যাংক ভানুগাছ শাখা লকডাউন ঘোষণা করা হয়। এর পর থেকে শমশেরনগর শাখায় অস্বাভাবিক চাপ বেড়ে যায়। এমতাবস্থায় ব্যাংক শাখায় কার্য দিবসে কোনভাবে সহস্রাধিক ভাতাভোগীর ভাতা প্রদান সম্ভব নয়। তাই বুধবার বৌদ্ধ পূর্নিমার ছুটির দিনে শমশেরনগর ইউনিয়নের ১৬০০ ভাতা ভোগীর মাঝে চা বাগান খেলার মাঠে ভাতা প্রদান করা হচ্ছে। তিনি আশাবাদী শমশেরনগর ইউনিয়নের শতভাগ ভাতা প্রদান করা যাবে।
শমশেরনগর সোনালী ব্যাংক ব্যবস্থাপক রিপন মজুমদার আরও বলেন, আগামী শনিবার (৯ মে) সাপ্তাহিক ছুটির দিনে কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়ন পরিষদের সামনের খোলা স্থানে সে ইউনিয়নের প্রায় ২ হাজার ভাতাভোগীদের মাঝে ভাতা প্রদান করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে চা শ্রমিকদের মাঝে খাদ্রসামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জে চা শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করেছে ...