Breaking News
Home / আন্তর্জাতিক / কাতারে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশী নিহত

কাতারে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশী নিহত

কমলগঞ্জ বার্তা ডেস্ক,রিপোর্ট॥ মৌলভীবাজারের বড়লেখা উপজেলার শাহবাজপুর গ্রামের গ্রামের মোস্তফা মিয়ার ওরফে পাকি মিয়ার ছেলে আতিকুর রহমান (২৫) কাতারে সড়ক দুর্ঘটনায় নিহত হন। গত (২৬ এপ্রিল)  কাতার সময় রাত অনুমানিক ১০ টায় কাতারের আল ওয়াকরা নামক স্হানে তিনি সড়ক দুর্ঘটনার স্বীকার হন। দ্রুত তাকে সরকারী এ্যাম্বুলেন্স আতিককে হামাদ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। মাত্র ৫মাস আগে স্বপ্ন পূরণ আর জীবন জীবীকার তাগীদে প্রবাসে এসেছিলেন আতিক। ফ্রী ভিসায় এসে প্রথমে কোন কোম্পানীতে কাজের সুযোগ না পাননী, মাস দুয়েক আগে আতিক একটি রেষ্টুরেন্টের অফারলেটারের মাধ্যমে ফুড ডেলিভারির চাকরী পান। ফুড ডেলিভারীর জন্য মোটর সাইকেল চালকের লাইসেন্স সংগ্রহ করে প্রতিদিন বিভিন্ন শহরে খাবার সরবরাহ করতেন। আতিকের মৃত্যুর সংবাদ শুনে হাসপাতালে ছুঠে যান তার এলাকার আত্মীয় স্বজন ও সংগঠনের সহকর্মীগন। তারা জানান, আতিকের লাশের আলামত দেখে মনে হয়েছে, পেছন থেকে কোন গাড়ী দ্রুতগতিতে থাকে চাপা দিয়ে বেশ কিছু জায়গা পর্যন্ত নিয়ে যায়,পরে অন্যান্য আরো গাড়ীগুলোও তাকে আঘাত করে। তার মুখ, মাথা ও শরীরের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত রয়েছে।

সংগঠনের সহকর্মী দেলোয়ার হোসেন জানান, তার মৃত্যুর সংবাদ মুহুর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তার দেশের বাড়ীতে পৌছে যায়, তখন স্বজন হারানো কান্নার আত্মচিৎকারে শাহবাজপুরের আকাশ প্রকম্পিত হয়ে উঠে।

লাশটি কবে দেশের মাটিতে পৌছাবে তাও নিশ্চিত করে কিছু বলা যাচ্ছেনা। বর্তমানে আতিকের লাশ হামাদ হাসপাতালে রাখা হয়েছে। সকল প্রকার প্রয়োজনীয় কাজ সম্পন্ন হলে হয়তো লাশ দেশের বাড়িতে যাবে।

এ রিপোর্ট লেখার আগ পর্যন্ত দুর্ঘটনার তদন্ত কাজ শুরু হচ্ছে বলে আতিকের এক নিকট আত্মীয়রা জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

আউশের বাম্পার ফলনে কমলগঞ্জের কৃষকরা খুশি-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা রিপোর্ট ॥ এক সময়ের বৃহত্তর সিলেটের শস্যভান্ডার খ্যাত মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার প্রতিটি গ্রামে গ্রামে ...