Breaking News
Home / মৌলভীবাজার / কুলাউড়ায় বিএনপির খাদ্য সহায়তার উদ্ভোধন

কুলাউড়ায় বিএনপির খাদ্য সহায়তার উদ্ভোধন

মৌলভীবাজার প্রতিনিধি: কুলাউড়া উপজেলায় বিএনপির উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ কর্মসূচির টেলিকনফারেন্সের মাধ্যমে ১৮ মে সোমবার দুপুরে আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এসময় টেলিকনফারেন্সে তিনি বলেন, বৈশ্বিক দূর্যোগেও সরকার স্বজনপ্রীতি করছে। দেশের সাধারণ মানুষকে বঞ্চিত করেলীয় নেতাকর্মীদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করছে। বিএনপি সর্বদলীয় খাদ্য সহায়তা বিতরণের প্রস্তাব প্রত্যাখান করে সরকার স্বজনপ্রীতির দৃষ্টান্ত স্থাপন করেছে । বিএনপি দূরদিনে সব সময় মানুষের কল্যানে পাশে ছিলো এবং আছে। তিনি কুলাউড়ার বিএনপির খাদ্য সহায়তা কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

খাদ্য সহায়তা কর্মসূৃচি উদ্বোধনকালে বক্তব্য দেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট আবেদ রাজা, কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল, সাবেক মেয়র কামাল উদ্দিন জুনেদ, সাংগঠনিক সম্পাদক আবু সফিয়ান প্রমুখ।

কুলাউড়া উপজেলা বিএনপি প্রবাসী হোয়াট্স অ্যাপ গ্রুপের অর্থায়নে উপজেলার ১৩টি ইউনিয়ন ও পৌরসভা মিলিয়ে ৫ হাজার হতদরিদ্র মানুষের মাঝে এই খাদ্য সহায়তা বিতরণ করা হবে পর্যায়ক্রমে। উদ্বোধনী দিনে কুলাউড়া পৌরসভা, টিলাগাঁও ও হাজিপুর ইউনিয়নে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ দেশজুড়ে শুরু হয়েছে ‘জাতীয় ভিটামিন-এ প্লাস’ ক্যাম্পেইন, যার আওতায় মৌলভীবাজারের কমলগঞ্জ ...