Breaking News
Home / অপরাধ / ছাগল চুরির সময় ৩ছাগল চোর আটক-কমলগঞ্জ বার্তা

ছাগল চুরির সময় ৩ছাগল চোর আটক-কমলগঞ্জ বার্তা

স্টাফ রিপোর্টার॥ অভিনব কায়দায় ছাগল চুরি করতে গিয়ে হাতে নাতে ধরা পরলো মৌলভীবাজারের শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়নের লামুয়া এলাকায় ৩ ছাগল চোর।
শনিবার ২১ নভেম্বর বিকালে মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কের শ্রীমঙ্গল উপজেলার ৫নং কালাপুর ইউনিয়নের লামুয়া মসজিদের সামনে এ ঘটনা ঘটে।
স্থানীয় এক সিএনজি চালক নাজির মিয়া জানান, ঘটনাস্থলের পেছনে চারমাইল নামক স্থানে শ্রীমঙ্গলগামী একটি সিএনজি মৌলভীবাজার-থ-১২-৮৯৪৮ এ চালক সহ ৪ জন ছিলেন। এ সময় রাস্তার পাশে ৩টি ছাগল ঘাস খাচ্ছিল। ছাগল দেখে সিএনজি দাঁড় করে ঝাপটে ধরে ১টি ছাগল গাড়ীতে উঠিয়ে ঘটনা স্থল ত্যাগ করে। এ সময় সিএনজি চালক নাজির মিয়া, দ’ুটি মটর সাইকেল ও হানিফ পরিবহনের চালক চুরির কৌশল দেখেন। সাথে সাথে তারাও পিছু ছুটেন ছাগল চোর ধরতে। প্রায় ৫ কিলোমিটার পর ছাগল চোর সহ সিএনজি গাড়ী অভারটেক করে বেড়ীকেট দেয়া হয়। তারা চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে এসে ছাগল সহ হাতেনাতে ৩ জনকে আটক করে স্থানীরা গণধোলাই দেয়। এ সময় পুলিশের এক এএসআই আব্দুল মতিন মটর সাইলে চড়ে রাস্তা দিয়ে যাওয়ার সময় ঝটলা দেখেন। পরে তিনি সাইকেল থামিয়ে গণধোলাই থেকে রক্ষা করে ওই ৩ ছাগল চোরকে একটি দোকানের ভেতর সাটার লাগিয়ে আটকে রাখেন।


আটককৃতরা ঘটনাস্থলে তাদের নাম ঠিকানা জানায়, সিএনজি চালক মানিক মিয়া (২৫) পিতা লাল মিয়া, বড়হাট মৌলভীবাজার পৌরসভা, হুমায়ুন আহমেদ (২২) পিতা মৃত মোঃ খোশেদ মিয়া গ্রাম পাগুলিয়া, মৌলভীবাজার সদর, রুবেল মিয়া (২২) গুলবাগ (বেড়ীরচড়) মৌলভীবাজার পৌরসভা।
খবর পেয়ে শ্রীমঙ্গল থানার এসআই মোঃ রুকন উদ্দিন ঘটনাস্থলে পৌছলে স্থানীরা পুলিশের কাছে সোপর্দ করা হয়।
স্থানীয়রা অভিযোগ করেন প্রায়ই সিএনজি, পিকআপ ও প্রাইভেট কার মাধ্যমে রাস্তার পাশে থাকা গরু ও ছাগল ঝাপটে ধরে তোলে নিয়ে যায় একটি চোর চক্র।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে সরকারি জমি উদ্ধার অভিযানে নারী পুলিশসহ ২জন আহত ॥ সহকারী ভূমি কমিশনারের গাড়ি ভাংচুর

কমলগঞ্জ বার্তা রিপোর্ট ॥ কমলগঞ্জে সরকারি খাস জমি উদ্ধার অভিযানে দখলকারীদের হামলায় নারী পুলিশ সদস্যসহ ...