Breaking News
Home / জাতীয় / ডাকাত পুলিশ গোলাগুলিতে ডাকাত সর্দার নিহত : ৫ পুলিশ আহত : আটক ২

ডাকাত পুলিশ গোলাগুলিতে ডাকাত সর্দার নিহত : ৫ পুলিশ আহত : আটক ২

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার কাগাবালা ইউনিয়নে বোরতলায় ডাকাত পুলিশ গোলাগুলিতে ডাকাত সর্দার বুলু মিয়া নিহত হয়েছে। মৌলভীবাজার মডেল থানার ওসি সহ ৫ পুলিশ আহত হয়েছেন। এ সময় দুই ডাকাতকে গ্রেপ্তার, অস্ত্র, ডাকাতিকৃত মালামাল উদ্ধার ও ডাকাতি কাজে ব্যবহৃত সিএনজি অটোরিক্সা উদ্ধার করেছে পুলিশ।

মৌলভীবাজার সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউর রহমান জানান শনিবার ২৯ ফেব্রুয়ারি গভীর রাতে ১০/১২ জনের ডাকাতদল পার্শবর্তী নাজিরাবাদ ইউনিয়নের কমলাকলস গ্রামের আব্দুল খালিকের বাড়িতে ডাকাতি করে। ডাকাতরা বাড়ির মালামাল লুট করে পালিয়ে যাওয়ার সময় কাগাবালা ইউনিয়নের বোরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে থাকা পুলিশের একটি পেট্রল টিম সিএনজি অটোরিক্সার গতিরোধ করলে গাড়ীতে বসা ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এক পর্যায়ে পুলিশ গুলি করলে ডাকাত সরদার বুলু ঘটনাস্থলেই নিহত হয়। তার বাড়ি সিলেটের ওসমানী নগরে।

এ সময় আটক করা হয় দুই ডাকাতকে। তার হলেন সিলেটির বিয়ানিবাজার আঙ্গুরা গ্রামের আব্দুল বারীর ছেলে লাল মিয়া, মৌলভীবাজার সদর উপজেলার আতানগিরি গ্রামের হায়দর মিয়ার ছেলে আফজাল মিয়া। অন্যান্য ডাকাত সদস্য পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে দুটি সিএনজি, ডাকাতি যাওয়া মালামাল স্বর্ন, নগদ টাকা সহ ডাকাতদের ব্যবহৃত দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করে। মৃতদেহ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আহত পুলিশ সদস্যরা হলেন, মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন, এসআই কোরবান আলী, কনষ্টবল নিলয়, সুরঞ্জিত দাস, নিরুপম পাল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

প্রথমবারের মতো বিমানসেনা হলেন ৬৪ নারী-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ বিমানবাহিনীর ৪৮তম নব বিমানসেনা দলের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ- সমকাল বিমানবাহিনীর ৪৮তম নব ...