Breaking News
Home / কমলগঞ্জ / :: দোকানের সামনে মোটরসাইকেল রাখা নিয়ে সংঘর্ষে কমলগঞ্জের আদমপুরে আহত-২ ::

:: দোকানের সামনে মোটরসাইকেল রাখা নিয়ে সংঘর্ষে কমলগঞ্জের আদমপুরে আহত-২ ::


আদমপুর সংবাদদাতা #
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর বাজারে একটি চায়ের দোকানের সামনে রাস্তায় মোটরসাইকেল রাখা নিয়ে দুই পক্ষের তর্কবিতর্কের এক পর্যায়ে মারধরে ২ ব্যক্তি আহত হয়ে চিকিৎসাধীন থাকার অভিযোগ উঠেছে। রোববার (১৮ মার্চ) সকাল সাড়ে ৯টায় এ ঘটনাটি ঘটলে বিকাল ৪টায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করা হয় আহতদের পক্ষে।
কমলগঞ্জ থানায় করা লিখিত অভিযোগ সূত্রে ও অভিযোগকারীর সাথে কথা বলে জানা যায়, রোববার সকাল ৯টায় আদমপুর বাজারে নিজ চায়ের দোকানের মোটরসাইকেল রেখেছিলেন ইউসুফ আলীর ছেলে ইয়াকুব আলী। মোটরসাইকেলের কিছু অংশ রাস্তার উপর থাকা নিয়ে ব্যবসায়ী রায়হান উদ্দীন আপত্তি জানিয়ে কর্তবিতর্ক শুরু করেন। এ পর্যায়ে রায়হানের সহযোগী ব্যবসায়ী মঈনুল ইসলাম ও চঞ্চল এসে তর্কে জড়িয়ে আকস্মিকভাবে মারধর শুরু করেন। এ মারধরে ইউসুফ আলী (৬০) ছেলে ইয়াকুব আলী (১৮) আহত হন। আহতদের কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় ইউসুফ আলীর ছেলে মো: নজিব আলী বাদী হয়ে রোববার বিকাল ৪টায় কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগ মঈনুল ইসলাম, রায়হান উদ্দীন ও চঞ্চলকে আসামী করা হয়।
তবে অভিযুক্ত মঈনুল ইসলাম বলেন, রাস্তায় মোটরসাইকেল রাখায় যাত্রীবাহী সিএনজি অটোরিক্সা চলাচলে অসুবিধা হচ্ছিল। তাই মোটরসাইকেলটি সরানোর কথা বলায় ইয়াকুব আলী সিএনজি অটোরিক্সা চালকে মারধর করেছে। তিনি এই চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছেন। তিনি আরও বলেন, তিনিসহ তিনজনের উপর আরোপিত অভিযোগ সঠিক নয়।
কমলগঞ্জ থানার ওসি মো: মোক্তাদির হোসেন পিপিএম বলেন, তিনি কোন অভিযোগ পাননি। তবে কর্তব্যরত অফিসারের কাছে জমা দিলে দিতেও পারে। অভিযোগ পেলে তদন্তকমে ব্যবস্থা গ্রহন করবেন বলেও ওসি জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক দুটি চা বাগানে দুই প্রতিবন্ধী গৃহ নির্মাণ কাজের উদ্বোধন

আমিনুল ইসলাম হিমেল ॥ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নের শমশেরনগর  ও আলীনগর চা বাগানে দুই ...