Breaking News
Home / জাতীয় / নির্মাণের ১৫ দিনের মাথায় ধসে পড়ল ড্রেনের এক পাশের দেয়াল

নির্মাণের ১৫ দিনের মাথায় ধসে পড়ল ড্রেনের এক পাশের দেয়াল

কমলগঞ্জ মৌলভীবাজারের কমলগঞ্জে নির্মাণের ১৫ দিনের মাথায় ভেঙে পড়েছে ড্রেনের এক পাশের দেয়াল। মঙ্গলবার (৩০ মার্চ) ভোরে কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে জেলা পরিষদের অর্থায়নে নির্মাণ করা ড্রেনটি ভেঙে পড়ায় স্থানীয় এলাকাবাসীর মাঝে ক্ষোভ দেখা দিয়েছে। জানা গেছে, দুই লাখ টাকা ব্যয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের পক্ষে কমলগঞ্জ পৌরসভার সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন এ কাজটি বাস্তবয়ন করেন।

স্থানীয়রা জানান, প্রথম থেকেই এ ড্রেন নির্মাণের কাজে নয়-ছয়ের অভিযোগ ছিল। স্থানীয়রা বিষয়টি কমলগঞ্জ পৌরসভার মেয়রকে অবগত করলে তিনি সরেজমিন কাজ পরিদর্শন করে কাজে অনিয়মের কারণে দুদিন কাজ বন্ধ রাখার নির্দেশ দিলে কাজ বন্ধ ছিল। কিন্তু পরিবর্তিতে কাজের গুণগতমানের নিশ্চয়তা দিয়ে কাজ শুরু করে ঠিকাদারি প্রতিষ্ঠান। কিন্তু কাজ সমাপ্তের ১৫ দিনের মাথায় মঙ্গলবার ভোরে হালকা বৃষ্টির মধ্যেই হঠাৎ ড্রেনের দেয়াল ধসে পড়ে।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ বলেন, শুরু থেকে কাজে অনিয়ম থাকায় এলাকাবাসীর অভিযোগে সরজমিনে এসে কাজ বন্ধ রাখার নির্দেশ দেই। পরবর্তীতে কাজের গুণগতমানের নিশ্চয়তা প্রধান করলে কাজ আবার শুরু হয়।

এ বিষয়ে কাজের ঠিকাদার সাবেক পৌর কাউন্সিলর আনোয়ার হোসেনে বলেন, আমি বিষয়টি শুনে কাজের সাইট পরিদর্শন করেছি। অতিবৃষ্টির কারণে পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় দেয়ালটি ধসে পড়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলে কাজটি পুনরায় মেরামত করার ব্যবস্থা করছি।

এ বিষয়ে মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মিছবাহুর রহমান জানান, বিষয়টি তিনি খতিয়ে দেখছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জ উপজেলার ২নং পতনউষার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রসুলপুর গ্রামে সেচ্চাশ্রমে বাঁশ দ্বারা সেতু নির্মাণ-কমলগঞ্জ বার্তা

জি.এম.কৃষ্ণা শর্ম্মা, স্টাফ রিপোর্টার।। মৌলভীবাজার কমলগঞ্জ উপজেলার ২নং পতনউষার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের রসুলপুর গ্রামে সেচ্চাশ্রমে পশ্চিম ...