Breaking News
Home / অপরাধ / পূজা মন্ডপে হামলার প্রতিবাদে মৌলভীবাজারে ইসকনের বিক্ষোভ সমাবেশ-কমলগঞ্জ বার্তা

পূজা মন্ডপে হামলার প্রতিবাদে মৌলভীবাজারে ইসকনের বিক্ষোভ সমাবেশ-কমলগঞ্জ বার্তা

স্টাফ রিপোর্টার॥ দেশের বিভিন্ন স্থানে দূর্গা পুজায় ও দশমীতে পূজা মন্ডপে হামলা, ভাংচুর ও হত্যার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে ইসকন।
সোমবার ১৮ অক্টোবর দুপুরে আন্তর্জাতিক কৃঞ্চ ভাবনামৃত সংঘ (ইসকন) এর আয়োজনে মৌলভীবাজার প্রেসক্লাব সম্মুখে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।সমাবেশে বক্তব্য রাখেন ইসকন মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি শ্রীপদ রত্নেশ^র কৃষ্ণদাস ব্রহ্মচারী, সাধারণ সম্পাদক পরম দয়াল মুকুন্দ দাস ব্রক্ষচারী, জেলা হিন্দু মহাজোটের সভাপতি এডভোকেট বিঞ্চুপদ ধর, দিগেন্দ্র চন্দ্র দেবনাথ, জ্যোতির্ময় দেব, অনন্তকীর্তি নিতাই দাস, রুপময় রাম দাস সহ অনেকে।

বক্তারা দোষীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন। না হলে তারা বৃহত্তর আন্দোলন গড়ে তুলা হবে। এছাড়াও বক্তারা গণ মাধ্যমের সমালোচনা করে বলেন সামান্য কিছু হলেই তারা তোলপাড় শুরু করেন অথচ এত বড় ঘটনা ঘটছে সেদিকে তাদের কারোর দৃষ্ঠি নেই।
এসময় বিভিন্ন উপজেলা থেকে মিছিল সহকারে বিক্ষোভ সমাবেশে অংশগ্রহন করেন। পরে বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের টিকা প্রদান উদ্বোধন-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা ডেস্ক, রিপোর্ট ॥ কমলগঞ্জে এইচএসসি পরীক্ষার্থীদের মাঝে করোনা ভাইরাসের (কোভিড-১৯) জন্য ফাইজার টিকা প্রদান ...