Breaking News
Home / কমলগঞ্জ / ফেসবুকে অপপ্রচারের বিরুদ্ধে কমলগঞ্জ ছাত্রলীগ নেতার জিডি

ফেসবুকে অপপ্রচারের বিরুদ্ধে কমলগঞ্জ ছাত্রলীগ নেতার জিডি

মোঃ মালিক মিয়া, কমলগঞ্জ ।।

মৌলভীবাজারের কমলগঞ্জে এক ছাত্রলীগ নেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিরুদ্ধে অপপ্রচারের ঘটনায় কমলগঞ্জ থানায় সাধারন ডায়রী করার খবর পাওয়া গেছে।

জানা যায়, বাংলাদেশ ছাত্রলীগ কমলগঞ্জ ডিগ্রী কলেজ মানবিক শাখার সাবেক সভাপতি মিজানুর রহমান শিবলু ও ছাত্রলীগের বিরুদ্ধে বিগত কয়েকদিন যাবৎ একটি ফেসবুক  আইডি থেকে মিথ্যা অপপ্রচার চালিয়ে  তার ব্যক্তিগত মান-সন্মান ও সংগঠনের ভাবমূর্ত্তি বিনষ্ট করার প্রচেষ্টা চালিয়ে আসছে।

এ ঘটনায় ছাত্রলীগ নেতা মিজানুর রহমান শিবলু গতকাল (২৬ মে)   কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরী নাম্বার-১১১২ ।

আলাপকালে ছাত্রলীগ নেতা মিজানুর রহমান শিবলু বলেন,  তার রাজনৈতিক ও সামাজিক জনপ্রিয়তা ঈর্ষান্বিত হয়ে একটি  কুচক্রী মহল গত ২৩ মে ২০২০ইং তারিখ রাত অনুমান ০ ৯ টা ৫২ মিনিটে “সেন্টার ফ্রুট”  নামক অজ্ঞাত পরিচয় এক ফেইসবুক আইডি থেকে তাকেঁ সমাজে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে তার নাম ও ছবি ব্যবহার করে উদ্দেশ্য প্রণোদিতভাবে মানহানিকর  মিথ্যা, বানোয়াট ও বিভ্রান্তিকর একটি পোষ্ট করে। অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী এই আইডি থেকে শুধু তার বিরুদ্ধেই নয় তার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে নিয়েও কু-রুচিপূর্ণ, অশালীন স্ট্যাটার্স  পোষ্ট দেয়।

তিনি বলেন,“আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করতে অপপ্রচারকারীদের এহেন কর্মকান্ডে আমি বিব্রত এবং আতঙ্কিত। তাই আমি বাধ্য হয়ে মানসন্মান রক্ষা করতে থানায় জিডি করলাম।

এদিকে ছাত্রলীগ নেতা এবং বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান শিবলু’র বিরুদ্ধে ফেসবুকে এমন অশালীন মন্তব্যর প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক অঙ্গনে প্রতিবাদ ও নিন্দার ঝড় উঠেছে। সকলেই ফেসবুক ব্যবহারকারীগন উক্ত বিতর্কিত আইডি ও জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবী জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ...