Breaking News
Home / মৌলভীবাজার / বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ৭ জন বীরাঙ্গনা মায়ের সংবর্ধনা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ৭ জন বীরাঙ্গনা মায়ের সংবর্ধনা অনুষ্ঠিত

পায়েল আহমেদ মৌলভীবাজ থেকে ॥ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ১২দিনব্যাপী স্বাধীনতা উৎসবের আয়োজন করা হয়েছে।
১৮ মার্চ বৃহষ্পতিবার স্বাধীনতা উৎসবের দ্বিতীয় দিন। স্বাধীনতা উৎসব উপলক্ষে মৌলভীবাজার সার্কিট হাউসের মুন হলে মৌলভীবাজার লেডিস ক্লাবের আয়োজনে ৭ জন বীরাঙ্গনা মায়েদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।সংবর্ধনা প্রাপ্ত ৭ জন বীরাঙ্গনা মায়েরা হলেন-প্রভাসিনী মালাকার, সন্ধ্যা রানী দেব, প্রভা রানী মালাকার,আরিনা বেগম, কমিলা বেগম, মিনারা বেগম,সাফিয়া বিবি। প্রত্যেক বীরাঙ্গনা মাকে একটি উত্তরীয়,একটি ক্রেষ্ট,একটি শাড়ি ও আর্থিক সম্মাননা দেয়া হয়।অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও শিক্ষা) মল্লিকা দে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার যৌথ সঞ্চালনায় এবং মৌলভীবাজার লেডিস ক্লাবের সভাপতি কবিতা ইয়াসমিন এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনমহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন।

এছাড়াও সভায় বক্তব্য রাখেনমৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মুহিব টুটু। সভায় স্বাগত বক্তব্য রাখেন লেডিস ক্লাবের সহ-সভাপতি কানিজ ফাতেমা, মোঃ জামাল উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার, জেলা ইউনিট কমান্ড, মৌলভীবাজার।
বীরাঙ্গনা মায়েদের মধ্যে বক্তব্য রাখেন মিনারা বেগম, সন্ধ্যা রানী দেব। এসময় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও আইসিটি) মোঃ মামুনুর রশীদ,জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদসহ জেলা প্রশাসনের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা এবং প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

মৌলভীবাজার পৌর জামায়াতের শীতবস্ত্র উপহার-কমলগঞ্জ বার্তা

মৌলভীবাজার পৌর জামায়াতের উদ্যোগে শহরের একটি কমিউনিটি সেন্টারে শহরের শতাধিক অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র উপহার ...