Breaking News
Home / আঞ্চলিক / বাসুদেব পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্কুল ম্যানেজিং কমিটি গঠন

বাসুদেব পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্কুল ম্যানেজিং কমিটি গঠন

বাসুদেব পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্কুল ম্যানেজিং কমিটি গঠন
কমলগঞ্জ বার্তা ডেস্ক,রিপোর্ট।।
কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের বাসুদেব পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে স্কুল ম্যানেজিং কমিটি (এস এম সি) গঠন করা হয়েছে। সোম বার স্কুল ম্যানেজিং কমিটির এক সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে শিক্ষানুরাগী মোঃ তৈমুছ আলীকে সভাপতি ও নওরুজ্জামান সহ সভাপতি সহ ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করা হয়।
সভাপতি হিসেবে মোঃ তৈমুছ আলী সত্যিই একজন সফল পিতা এবং সাদামনের মানুষ। উনার তিন সন্তানেই বাসুদেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে লেখাপড়া করে সমাজে প্রতিষ্ঠিত। বড় মেয়ে ৩৫ তম বিসিএস নন-ক্যাডার রেভিনিউ কর্মকর্তা, মেজো মেয়ে উসমানী মেডিকেলে শেষ বর্ষের শিক্ষার্থী, ছেলে কুমিল্লা মেডিকেলে এই বৎসর ভর্তি হয়েছে। সত্যি বলতে পাড়াগাঁয়ে এমন একজন পিতা (সভাপতি) আজকাল পাওয়া বড়ই কঠিন। উনার মতো একজন শিক্ষা দরদী সভাপতি পেয়ে কমিটির অন্যান্য সদস্য সদস্যা শিক্ষক শিক্ষীকা সবাই আনন্দিত। মোঃ তৈমুছ আলী প্রথম বারের মতো সভাপতি নির্বাচিত হন।তিনি স্কুল ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী (পুরুষ) সদস্য। এবং সহসভাপতি নওরুজ্জামান বর্তমান ইউপি সদস্য, অভিভাবক (পুরুষ) সদস্য। কমিটির অন্যান্য সদস্যরা হলেন মোঃ শফিক উদ্দীন চৌধুরী সাবেক সভাপতি, বিলকিছ বেগম,শিল্পী রানী মালাকার জবা সিদ্দিকা,শারমিন নাহার,মোঃ কামাল হোসেন,মোঃ লুৎফুর রহমান,সঞ্জয় কান্তি দেব,হাজেরা বেগম সদস্য সচিব।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জ উপজেলার আহলে সুন্নাত ওয়াল জামাআতের মানববন্ধন সম্পন্ন-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ বার্তা রিপোর্ট ॥ সুন্নিয়তের অহংকার বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মুফতি আল্লামা আলাউদ্দীন জিহাদী সাহেবের গ্রেফতারের প্রতিবাদে আহলে ...