Breaking News
Home / কমলগঞ্জ / বীর মুক্তিযাদ্ধা আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ৭শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, ১০০পরিবারে নগদ অর্থ বিতরণ

বীর মুক্তিযাদ্ধা আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ৭শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, ১০০পরিবারে নগদ অর্থ বিতরণ

কমলগঞ্জ বার্তা ডেস্ক রিপোর্ট  করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে অসহায়, দরিদ্র ও নিম্নমধ্যবিত্ত সাতশ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ২০ এপ্রিল  সোমবার সকাল থেকে পতনঊষারস্থ নিজ বাড়িতে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্টের অন্যতম ট্রাস্টি প্রাক্তন চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী।

জানা যায়, করোনা সংক্রমণ ঝূঁকির কারণে কাজকর্ম বাদ পড়ে বাড়িতে অবস্থান করা পতনঊষার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের অসহায়, দরিদ্র ও নিম্নমধ্যবিত্ত পরিবার সদস্যরা মানবেতর জীবন যাপন করছেন। এসব পরিবারের সাতশ’ সদস্যদের তালিকা করে আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্ট মাথাপিছু ৭ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি পিঁয়াজ, ১ কেজি ডাল ও ১টি করে সাবান বিতরণ করেন। ইউনিয়নের সবকটি ওয়ার্ডে পর্যায়ক্রমে সোমবার ও মঙ্গলবার দু’দিনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। পতনঊষার ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী ৭শ’ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান ও ১০০শ পরিবারে নগদ অর্থ প্রদানের সত্যতা নিশ্চিত করে বলেন, আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্ট থেকে সবসময় দরিদ্র লোকদের সহায়তা প্রদান করে আসছি। বর্তমান এই দু:সময়েও আমরা প্রতিষ্ঠানের পক্ষ থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে ভোক্তা অধিকার অধিদপ্তর কর্তৃক তদারকি অভিযান-কমলগঞ্জ বার্তা

আমিনুল ইসলাম হিমেল ॥ কমলগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ...