Breaking News
Home / কমলগঞ্জ / শমশেরনগরে নবধারার উদ্যোগে ৭৩ পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ

শমশেরনগরে নবধারার উদ্যোগে ৭৩ পরিবারের মাঝে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ

কমলগঞ্জ বার্তা ডেক্স রিপোর্ট্ ।। মৌলভীবাজারের কমলগঞ্জের শমশেরনগরে করোনাভাইরাস সংক্রমণকালে দুর্ভোগে পড়া ৭৩ পরিবারের মাঝে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নবধারা শমশেরনগর এর উদ্যোগে তৃতীয় কিস্তিতে ৭৩টি পরিবারে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার (১৫ মে) বিকাল ৪টায় শমশেরনগর ডাকবাংলো প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল) আশরাফুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান, শমশেরনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর ও শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী।
নবধারা শমশেরনগরের উদ্যোগে ইতিপূর্বে প্রথম দফা অসহায় ৫৩ পরিবারে ও দ্বিতীয় দফায় ৬৩ পরিবালে এক মাসের করে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছিল। শুক্রবার বিকালে ৭৩টি পরিবারে ও করোনা এক নার্সের পরিবারসহ মোট ৭৪ পরিবারে এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, ভোজ্য তেল, পেঁয়াজ, লবণ, সেমাই প্রভৃতি।
যুক্তরাজ্য প্রবাসী আমিনুল ইসলাম ও মঈন উদ্দীন দরাসতের আর্থিক সহায়তাসহ নবধারার সদস্যদের সহায়তায় এসব পরিবারে করোনা সংক্রমণকালে নিয়মিত হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার বিকাল ৫টায় নবধারার সদস্যরা শমশেরনগর সবুজভাগ আবাসকি এলাকার করোনা আক্রান্ত এক নার্সের বাসায় পুষ্টি সমৃদ্ধ খাবার বিভিন্ন জাতের ফল ও এক মাসের খাদ্য সামগ্রী পৌছে দেন। এ সময় স্থানীয় ওয়ার্ড ইউপি সদস্য আজিজুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জে আদমপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত-কমলগঞ্জ বার্তা

কমলগঞ্জ প্রতিনিধি ॥ উৎসব মুখর পরিবেশে মৌলভীবাজারের কমলগঞ্জে জাতীয়তাবাদী দল বিএনপির আদমপুর ইউনিয়ন শাখার সম্মেলন অনুষ্ঠিত ...