Breaking News
Home / কমলগঞ্জ / শমশেরনগর ইউকে গেষ্ট হাউজ নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

শমশেরনগর ইউকে গেষ্ট হাউজ নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে সংবাদ সম্মেলন

এস.এম. আবু আক্কাস ॥

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর এয়ারপোর্ট সড়ক সংলগ্ন দৌলতপুর গ্রামে অবস্থিত ইউ, কে, গেষ্ট হাউজ নিয়ে নানা ষড়যন্ত্রের প্রতিবাদে গেষ্ট হাউজের সত্ত¡াধিকারী নিজাম উদ্দিন শনিবার ১১ এপ্রিল দুপুরে কমলগঞ্জ উপজেলা চৌমুহনায় সাপ্তাহিক কমলগঞ্জের কাগজ পত্রিকার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন করেন। ষড়যন্ত্রের অংশ হিসাবে গত ৮ এপ্রিল একটি ছেলে-মেয়েকে নিয়ে গেষ্ট হাউজকে জড়িয়ে বিভিন্ন পত্রপত্রিকা ও অনলাইনে সংবাদ প্রকাশিত হওয়ার প্রেক্ষিতে এ সংবাদ সম্মেলন করা হয়।

ইউ, কে, গেষ্ট হাউজের স্বত্ত্বাধিকারী নিজাম উদ্দিন সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, শমশেরনগর বাজারের নিকটবর্তী দৌলতপুর গ্রামে অবস্থিত একটি স্বনামধন্য গেষ্ট হাউজ হিসেবে দেশ-বিদেশে পরিচিত। বিএএফ শাহীন কলেজের ভর্তি পরীক্ষা, বিমানবাহিনীর বিশেষ প্রয়োজনে দেশের বিভিন্ন স্থান থেকে শমশেরনগর আসা অনেকেই এই গেষ্ট হাউজে উঠেন। এছাড়া দেশের বিভিন্ন অঞ্চল থেকে প্রয়োজনের তাগিদে গেষ্ট হাউজে অবস্থান করেন। এই গেষ্ট হাউজের ভবনের মালিক বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, লন্ডণ প্রবাসী আলহাজ¦ মুজিবুর রহমান চৌধুরী। তিনি এলাকার সর্বত্র একজন দানশীল ও ভালোমনের মানুষ হিসেবে পরিচিত। সম্প্রতি করোনা ভাইরাসের প্রভাবে গেষ্ট হাউজ বন্ধ ঘোষনা করা হয়। গেষ্ট হাউজের ঝাড়–দার ছাড়া সবাই ছুটিতে।গত ৮ এপ্রিল দুপুরে একটি ছেলে ও একটি মেয়ে নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে গেষ্ট হাউসে আসলে ঝাড়ুদার অর্জুন তাদেরকে অভ্যর্থনায় বসিয়ে আমাকে ফোন দিয়ে জানালে আমি তাদেরকে বের করে দিতে বলি। তখন সাথে সাথেই তাদেরকে গেষ্ট হাউজ থেকে বের করে দেয়া হয়। ছেলে মেয়ে যখন গেষ্ট হাউজের ভিতরে যায় তখন থেকেই ষড়যন্ত্রকারীরা বাইরে অবস্থান নেয়। ছেলে মেয়ে রাস্তার বেরুলে ষড়যন্ত্রকারীরা তাদের আটক করে। গেষ্ট হাউজের ভিতর থেকে কাউকে আটক করা হয়নি।

তিনি জানান, ষড়যন্ত্রকারীরা বিভ্রান্তিকর তথ্য দিলে বিভিন্ন পত্রিকায় ইউ, কে, গেষ্ট হাউজ থেকে ছেলে মেয়ে আটক উল্লেখ করে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়।

প্রকৃত সত্য হলো রাস্তা থেকে ছেলে মেয়েদের আটক করা হয়। এজন্য পরদিন ৯ এপ্রিল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় ৩ জনের নাম উল্লেখ করে সাধারণ ডায়রী করেছেন গেষ্ট হাউজের স্বত্ত্বাধিকারী নিজাম উদ্দিন। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জ এবং মেডিকেল কলেজ-বুলবুল আহমেদ

চারশত একান্নব্বইটা উপজেলা নিয়েই বাংলাদেশ। কমলগঞ্জ উপজেলা এগুলোর মধ্যেই একটি। প্রায় ৪৮৫ বর্গকিলোমিটারের আমাদের এই ...