Breaking News

এস,এম,এবাদুল হকঃ গত ১ডিসেম্বর শুক্রবার
কমলগঞ্জে ১ম মেধাবৃত্তি পরীক্ষা সম্পন্ন
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন উদয়ন সংঘ (কুমড়াকাপন) কর্তৃক ১ম মেধাবৃত্তি পরীক্ষা-২০১৭ উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার ১লা ডিসেম্বর সকাল ১০ঘটিকার সময় সফাত আলী সিনিয়র ফাজিল মাদ্রাসা পরীক্ষা
কেন্দ্রে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
মেধাবৃত্তি পরীক্ষার প্রধান সমন্বয়কারী মো:আতিকুর রহমান জানান, মেধাবৃত্তি পরীক্ষায় কমলগঞ্জ পৌর সভার ১০ টি প্রাথমিক বিদ্যালয়,৩টি কেজি স্কুল ও ১টি মাদ্রাসার মোট ৩১০ জন শিক্ষার্থী ৫ টি হল রুমে পরীক্ষায় অংশগ্রহণ করে। বাংলা, ইংরেজি, গণিত ও সাধারণ জ্ঞান বিষয়ের উপর সর্বমোট ৭০ নম্বরের MCQ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
এই মেধা বৃত্তি পরীক্ষা পরিদর্শন করেন, মেধাবৃত্তি পরীক্ষা পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা, বাংলাদেশ পৌর কাউন্সিলর এ্যাসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সদস্য জননন্দিত পৌর কাউন্সিলর মো:আনোয়ার হোসেন, সফাত আলী সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ, গোলাম মুস্তফা,উদয়ন সংঘের সভাপতি, মো:সানোয়ার হোসেন, সাধারন সম্পাদক,মনসুর আলী সিদ্দেক প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অভিভাবক, প্রাথমিক বিদ্যালয়ের
শিক্ষক শিক্ষিকা বৃন্দ এলাকার ছাত্র ও যুব সমাজ।
পরীক্ষার কেন্দ্র হল সুপারের দায়িত্ব পালন করেন কমলগঞ্জ বহুমূখী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: তাজ উদ্দিন।
উল্লেখ্য কমলগঞ্জ উপজেলার বিভিন্ন অঞ্চলে সামাজিক,মানবিক ও শিক্ষা মূলক কার্যক্রম করে আসছে সংগঠনটি।মেধাবৃত্তি পরীক্ষাটি হচ্ছে এই সংগঠনের প্রধান একটি প্রকল্প।প্রথম বারের মত আয়োজন করে এত শিক্ষার্থীর সাড়া পেয়ে মেধাবৃত্তি পরীক্ষা আরো বেশি উৎসবমূখর পরিবেশে সম্পন্ন হয়েছে।
মেধাবৃত্তি পরীক্ষা পরিচালনা কমিটির প্রধান উপদেষ্টা মো:আনোয়ার হোসেন ছাত্র/ছাত্রী,শিক্ষক, অভিভাবক ও পরিচালনা কমিটি সবাইকে অন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Check Also

কমলগঞ্জ উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত- কমলগঞ্জ বার্তা

রাফি আহমেদ রিপন , কমলগঞ্জ ।। খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথা ভাবুন’ এই প্রতিপাদ্যকে সামনে ...